শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহতের খবর পাওয়া গেছে। কুড়িগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনা একজন, ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালক নিহত হয়েছে। আমাদের সংবাদদাতারা জানিয়েছেন: 

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান : কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক হাবিবুর রহমান (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আটোরিকশার ৫ যাত্রী। গতকাল মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারা বারোমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হাবিবুর রহমান মিরপুর উপজেলার বহলাড়ীয়া ইউনিয়নের সাহেবনগর এলাকার মৃত আনছার আলীর ছেলে।
আহতরা হলেন- পাবনার ঈশ্বরদী উপজেলার সাড়া পাঁচনেয়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে আশরাফুল, কালু প্রামাণিকের ছেলে কামাল প্রামাণিক, নিয়াজ দেওয়ানের ছেলে করীম দেওয়ান, আব্দুল আজিজের ছেলে আব্দুল আলীম এবং মোতাহার হোসেনের ছেলে বাবু
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল জানান, কুষ্টিয়া থেকে একটি অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে পাবনার রূপপুর এলাকায় যাচ্ছিল। পথে বারোমাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক মারা যায়। কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান : নিহতের নাম জাকারিয়া (১৮)। সে কুড়িগ্রাম পৌরসভার পলাশবাড়ি মধ্যপাড়ার বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে। তার বাবা ঢাকার শ্যামপুর থানায় পুলিশে চাকুরী করেন।
পুলিশ জানায়, দুপুরে জাকারিয়া কাঁঠালবাড়ি প্রতাপ এলাকায় তার নানা বাড়ি থেকে মোটরসাইকেলে মামাত ভাই আরমানসহ বাড়িতে ফিরছিল। কুড়িগ্রাম-রাজারহাট সড়কের সদরের বেলগাছা ইউনিয়নের ছোটপুলের পাড় এলাকায় অপর মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে ধাক্কা লেগে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকারিয়াকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন