ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে র‌্যাবের অভিযানে শীর্ষ সন্ত্রাসী মিলু আটক

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২০, ১০:০৫ পিএম

ঝালকাঠির রাজাপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর অভিযানে ৮ মামলার আসামি ওয়ারেন্ট ভুক্ত শীর্ষ সন্ত্রাসী মিল্লাত হোসেন খান ওরফে মিলু খানকে শুক্তাগর ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সকালে আটক করা হয়। আটক মিলু রাজাপুর থানার শুক্তাগর ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের এলাকার নাজেম আলী খানের ছেলে। সে একজন শীর্ষ সন্ত্রাসী। তাকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাজাপুর থানায় হস্তান্তর করা হয়।
র‌্যাব-৮, বরিশালের একটি আভিযানিক দল ৩ আগষ্ট সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর থানার কাঠিপাড়া এলাকায় অভিযান চালিয়ে পিরোজপুর জেলার স্পেশাল ট্রাইব্যুনাল-৩ নেছারাবাদ থানার জিআর ৭/১৭ ও ২৫/১৭ মামলার একাধিক ওয়ারেন্ট ভুক্ত মিল্লাত হোসেন খান ওরফে মিলু খান (৪২) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, হত্যা চেষ্টাসহ প্রায় ৮ টি মামলা রয়েছে বলে জানা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মিলুকে সোমবার (৩ আগষ্ট) সন্ধ্যার পরে রাজাপুর থানায় সোপর্দ করে র‌্যাব-৮। উক্ত ঘটনায় আসামি মিল্লাত হোসেন খান ওরফে মিলু খান এর বিরুদ্ধে নেছারাবাদ থানায় তার বিরুদ্ধে ২০১৭ সালের দায়ের হওয়া অস্ত্র আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়াও পার্শ্ববর্তী কাউখালী থানার একাধিক মামলার এজাহার ভুক্ত আসামি।
সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান মোঃ সিদ্দিকুর রহমান জানান-- আন্তঃজেলা ডাকাত সরদার মিল্লাত হোসেন খান ওরফে মিলু খান তার বিরুদ্ধে ডাকাতি মামলার ওয়ারেন্ট, খুন/ অস্র/মাদক/ ডাকাতি সহ প্রায় এক ডজন মামলা আসামী রয়েছে। এছাড়া তার নিকট যে, অস্র আছে তা এলাকার বহু লোক প্রত্যক্ষদর্শী। মিলুর গ্রেপ্তারে এলাকায় জনমনে শান্তির নিঃশ্বাস ফেলেছে। প্রশাসনের নিকট এলাকার সকলের প্রানের দাবী তার নিকট যে অস্র আছে তা উদ্ধার করা হোক বলে তিনি জানান।
উল্লেখ্য, গ্রেপ্তারকৃত মিল্লাত হোসেন খান ওরফে মিলু খানের বিরুদ্ধে নিজ এলাকায় একই গ্রামের পুলিশ সদস্য আলমগীর হোসেনকে হত্যা চেষ্টাসহ বিভিন্ন সময়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বিভিন্ন মামলার এজাহার ভুক্ত আসামি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন