শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন বিচারের আশ্বাস

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খানের মা নাসিমা আক্তারকে ফোন করে সমবেদনা ও সান্তনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী সিনহার মাকে ফোন করেন। প্রধানমন্ত্রী মেজর (অব.) রাশেদের মাকে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের আশ্বাস দিয়েছেন বলে নিহত রাশেদের পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নাসিমা আক্তার সাংবাদিকদের বলেন, সকালে প্রধানমন্ত্রী ফোন করেছিলেন। ছেলের এমন মৃত্যুতে প্রধানমন্ত্রী সান্তনা ও সমবেদনা জানিয়েছেন। প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, আমিও একই পথের পথিক। আপনাকে কিছু বলার মতো ভাষা আমার নেই। আমিও পুরো পরিবার হারিয়েছি।

সিনহার মা নাসিমা আক্তার বলেন, আমি প্রধানমন্ত্রীকে বলেছি, ছেলেকে ফিরে পাব না। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার হবে। গত ৩১ জুলাই রাত ৯টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান। এই ঘটনায় একটি গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে সিনহার সঙ্গে থাকা সিফাত নামে এক যুবকের ভাষ্য দিয়ে বলা হয়েছে, কোনোরূপ জিজ্ঞাসাবাদ ছাড়াই মেজর (অব.) সিনহার বুকে একে একে তিনটি গুলি ছোড়েন পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী। অন্যদিকে টেকনাফ মডেল থানায় পুলিশের করা মামলায় উল্লেখ করা হয়েছে, সিনহা হঠাৎ করে তার কোমরের ডান পাশ থেকে পিস্তল বের করে গুলি করার জন্য উদ্যত হলে পুলিশ ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলী নিজের এবং সঙ্গে থাকা অফিসার ফোর্সদের জানমাল রক্ষার জন্য চারটি গুলি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
পূর্ণিমা ৫ আগস্ট, ২০২০, ৮:৩৫ এএম says : 0
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি
Total Reply(0)
শহিদুল ইসলাম ৫ আগস্ট, ২০২০, ৮:৩৬ এএম says : 0
স্বজন হারানোর কষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে আর কে ভালো জানে?
Total Reply(0)
মিলন খন্দকার ৫ আগস্ট, ২০২০, ৮:৩৬ এএম says : 0
আশাকরি এবার সুষ্ঠু বিচার হবে
Total Reply(0)
বুলবুল আহমেদ ৫ আগস্ট, ২০২০, ৮:৩৭ এএম says : 0
এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই
Total Reply(0)
রিমন ৫ আগস্ট, ২০২০, ৮:৩৮ এএম says : 0
সত্যি মাননীয় প্রধানমন্ত্রী মাদার অফ হিউম্যানিটি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন