শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষ, আহত ৮

আড়াইহাজার( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৪:৫০ পিএম

আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মনির ও মোশাররফের লোকজনের মধ্যে এই ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে বগাদী গ্রামের ফাহিম নামের এক অটো চালককে মারধর করে একই গ্রামের মোশাররফ এর লোকজন।

এই নিয়ে বুধবার সকাল ১১টায় ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেবের নেতৃত্বে বিচার বসে চেয়ারম্যানের কার্যালয়ে। বিচারের শেষ পর্যায়ে শালিসদার জহিরের উপর হামলা করে। এতে মোশাররফ ও ফাহিমের আত্মীয় মনিরের লোকজন আবারো দা.ছুরি, বল্লাম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আড়াইহাজার-গোপালদী সড়ক বন্ধ হয়ে যায়। চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়। থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণ করেন।

আহতদের মাঝে হোসেন, জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, আল-আমিন, বিল্লাল হোসেন, আলমগীর ও জালাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। তবে সরেজমিনে গিয়ে দেখা গেছে বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আবারো সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন