শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় অস্ত্রের মুখে ছিনতাই

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৯:২২ পিএম

খুলনা মহানগরীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুরে খুলনা জিলা স্কুলের পাশের সড়কে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, খুলনার মডার্ন সি-ফুড অফিসের ১৪ লাখ টাকা দুপুর ৩টার দিকে ব্যাংক থেকে তুলে ফেরার সময় জিলা স্কুলের পাশের সড়কে পৌঁছালে একটি মোটরসাইকেলে ২ দুর্বৃত্ত এসে গাড়ির পথ আটকায়। এরপর আগ্নেয়াস্ত্র তাক করে গাড়িতে থাকা ১৪ লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। টাকা নিয়ে তারা দ্রæত স্থান ত্যাগ করে। ছিনতাইয়ের সময় গাড়িতে খুলনার মডার্ন সি-ফুডের ম্যানেজার ও কর্মচারীরা ছিলেন।
এ বিষয়ে খুলনা সদর থানার ওসি আশরাফুল আলম জানান, টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি। তবে মৌখিকভাবে জানার পরে ঘটনাস্থল থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার চেষ্টা চলছে। ফুটেজ পাওয়া গেলে ছিনতাইকারীদের শনাক্ত করা সহজ হবে। তবে সড়কের অধিকাংশ সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন।
উল্লেখ্য, ছিনতাইয়ের পরে দুর্বৃত্তরা যে সড়কটি দিয়ে পালিয়ে যায় সেই সড়কে পুলিশ সুপারের বাসভবন, জেলা প্রশাসকের বাসভবন, রেঞ্জ ডিআইজির বাসভবন, বিভাগীয় কমিশনারের বাসভবন, জেলা ও দায়রা জজের বাসভবন, খুলনার আদালত পাড়া, জেলা প্রশাসন ভবন, অফিসার্স ক্লাব, জেলা স্টেডিয়ামসহ আরো গুরুত্বপূর্ণ সরকারি অফিস অবস্থিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন