শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে ত্রাণের চালসহ ইউপি চেয়ারম্যান আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৯:২৯ পিএম

ঢাকার ধামরাইয়ে চাল চুরির অভিযোগে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা মিজানুর রহমান মিজুকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় তার হেফাজত থেকে ত্রাণের ৩৫ বস্তা চাল উদ্ধার করা হয়।
গতকাল সকালে র‌্যাব-৪ সিপিসি-২ শাখার কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার আমছিমোড় এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক মিজানুর রহমান মিজু (৬০) ধামরাই উপজেলার ৪নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা।
র‌্যাব জানায়, যাদবপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল তার নিজ বাড়িতে আত্মসাতের উদ্দেশ্যে লুকিয়ে রেখেছেন এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি অভিযানিক দল। পরে রাত ২টার দিকে উপজেলার আমছিমোড় এলাকার ওই চেয়ারম্যানের নিজ বাড়ির একটি টিনশেড কক্ষ থেকে ত্রাণের ৩৫ বস্তা ৫৬০ কেজি ওজনের চাল উদ্ধার করা হয়। এ সময় দুস্থদের জন্য প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল মজুদ করে আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান মিজানুর রহমানকে আটক করা হয়।
ধামরাই থানার (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, আটক চেয়ারম্যান মিজানুর রহমান মিজুকে দুপুর ১২টার দিকে ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন