শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদারীপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ : আহত ৩৫

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুর ও ফরিদপুরের দুই ইউনিয়ন বাসিন্দাদের মধ্যে গত বৃহস্পতিবার পাঁচ ঘণ্টাব্যাপী এক সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে নারীসহ ৩৫ জন আহত হয়েছেন। এ সময় ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত দুই উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী ও রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজারে মেহেদী ও তহিদের মধ্যে কটুক্তি করে কথা বলাকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দুই ইউনিয়নের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ৫ ঘন্টা ব্যাপী সংঘর্ষ চলাকালে রাজেশ্বরদী এলাকার দেলোয়ার হাওলাদার ও সাদেক হাওলাদারের দোকান, দুটি বসতঘর ও দুটি রান্নাঘরে অগ্নিসংযোগ করা হলে ৫টি ঘরই সম্পূর্ণ ভস্মিভূত করা হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ প্রায় ৩৫ জন আহত হয়।
আহতদের মধ্যে রহিমা বেগম (২৫), নওসাদ (২), মেরে বেগম (৪০), মফিজুর (১৪), কামাল (৪০), আফজাল (২৮), আলকাজ (৩৫), রাকিবুল (৩৫), আলী (৩৫), আউয়াসহ অন্যান্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। দুই থানার পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।
সংঘর্ষ চলাকালে অগ্নিসংযোগের ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছে, রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাদাত হোসেন ও ভাংগা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান সফিউদ্দিন মোল্লা।
মাদারীপুরের রাজৈর থানার ওসি শেখ মো. সাদী জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন