শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মামলা সিআইডিতে হস্তান্তর দাবি

শিবপুরে উদয় হত্যা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে মেহেদি হাসান উদয় নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশি ধরাছোঁয়ার বাইরে থেকে এসব আসামিরা মামলার বাদীকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে। চাপ দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। পুলিশ আসামিদের গ্রেফতার করছে না। তদন্ত কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। এই অবস্থায় মামলার বাদী ও নিহত উদয়ের পিতা সৈয়দ মুস্তাফা উদয় হত্যা মামলার তদন্তভার সিআইডি পুলিশের হাতে ন্যস্ত করার আবেদন জানিয়েছেন।
জানা গেছে, গত বছরের ১১ ডিসেম্বর সন্ধ্যায় শিবপুর উপজেলা শহরের ডাকবাংলো এলাকার বাসিন্দা মেহেদি হাসান উদয়কে মোমেন নামে এক যুবক বাড়ি থেকে ডেকে বাবলু চেয়ারম্যানের বাড়ির নিকটবর্তী একটি আম বাগানে নিয়ে যায়। পূর্ব শত্রু তার জের ধরে সেখানে ওঁৎপেতে থাকা শিহাব, রাব্বি, সজীব, হৃদয়, পাপ্পু, শাহীন, রিফাত ও সিফাতসহ ১০-১৫ জনের একদল দুষ্কৃতিকারী উদয়কে ছুরিকাঘাতে ক্ষত-বিক্ষত করে হত্যা করে। এ ব্যাপারে উদয়ের পিতা সৈয়দ মুস্তাফা বাদী হয়ে ১৫-১৬ জনকে আসামি করে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ২-৩ আসামিকে গ্রেফতার করার পর মামলার তদন্ত কার্যক্রমে রহস্যজনক ভাটা পড়ে। আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করতে থাকে।
এ ব্যাপারে শিবপুর থানার ওসি জানান, মামলার কয়েকজন আসামিকে তারা গ্রেফতার করেছেন, কয়েকজন হাইকোর্ট থেকে জামিন নিয়েছে। গ্রেফতার আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিছুদিনের মধ্যেই তিনি মামলার চার্জশিট প্রদান করবেন বলেও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন