ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

অপকর্ম ঢাকতেই জিয়াউর রহমানের বিরুদ্ধে আ.লীগের অপপ্রচার

কুড়িগ্রামে রুহুল কবির রিজভী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

গ্রামীণ উন্নয়নের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের ক্রান্তিকালে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন এবং নিজেই যুদ্ধে অংশগ্রহণ করেছেন। নিজেদের অপকর্ম ঢাকতে আওয়ামী লীগ তার বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে। আওয়ামী লীগ নেতাদের ত্রাণ লুটপাটের ঘটনায় চারিদিকে মানুষ ছি ছি করছে।তারা জনগণের টাকা বাড়িতে নিয়ে যাচ্ছে আর বিএনপি নিজেদের টাকা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে সদরের উপজেলার ভেলাকোপা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় দুর্গতদের জন্য দিনব্যাপী বিএনপি’র মেডিক্যাল ক্যাম্পে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

তিনি বলেন, ঢাকায় কয়েকটা ফ্লাইওভার হয় ঢাকায়। মেগা প্রজেক্ট। এই মেগা প্রজেক্টের টাকা যায় আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেটে। এতে গ্রাম বাংলার কোন উন্নতি হয়নি। বন্যা হলে ক্ষেতের ফসল, গবাদিপশু, মানুষের ঘরবাড়ি সব নদীর পানিতে ভেসে যায়। এদিকে সরকারের নজর নেই।

বন্যায় দুর্গতদের জন্য বিএনপি’র মেডিক্যাল ক্যাম্পে এ সময় উপস্থিতি ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ড. রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, বিএনপি কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, হাসিবুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন