শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতের সীমান্ত হত্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করলো বাংলাদেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৫:৪৫ পিএম

বাংলাদেশ-ভারত সীমান্তে হত্যা বেড়ে যাওয়ার কারণে বাংলাদেশের পক্ষ থেকে উদ্বেগ জানানো হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। আজ বুধবার (১৮ আগস্ট) ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে এক বৈঠকে তিনি এই উদ্বেগ প্রকাশ করেন বলে বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান।

রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ঢাকা সফররত ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে বৈঠক করেন মাসুদ বিন মোমেন। মোমেন বলেন, ভারতের সঙ্গে সীমান্ত হত্যা বন্ধের বিষয়ে আলোচনা হয়েছে। আমরা আমাদের পক্ষ থেকে এটা জানিয়েছি। সামনে বিজিবি-বিএসএফ বৈঠক হবে। সেখানে এ বিষয়টি তোলা হবে বলে ভারতের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি বলেন, দু’দেশের সম্পর্ক এগিয়ে নেওয়ার জন্য খুব শিগগিরই যৌথ পরামর্শক সভার (জেসিসি) আয়োজন করা হবে।

পররাষ্ট্রসচিব বলেন, দু’দেশের মধ্যে যাতায়াত সহজ করার জন্য এয়ার বাবল চালুর বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়াও ভারতের কিছু গণমাধ্যমে বাংলাদেশকে নিয়ে বিভ্রান্তিকর খবর প্রকাশ নিয়ে আমরা আলোচনা করেছি বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Emdad ১৯ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম says : 0
Bhi ak matro awamileeger karone semana hotta Bondo hocce na. Karon awameleeg Hindu Somorthon kore ar Martece Muslim tai era kono prote bad korena
Total Reply(0)
Md.Babar hossain ১৯ আগস্ট, ২০২০, ৬:৪৮ পিএম says : 0
সরকার থেকে কড়া নিন্দা জানাতে হবে।সীমান্ত হত্যার জন্।
Total Reply(0)
Md.Babar hossain ১৯ আগস্ট, ২০২০, ৬:৪৯ পিএম says : 0
সীমান্ত হত্যার জন্য। সরকারের তিব্র নিন্দাজানাতে হব।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন