বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কোদালা বিটের সামাজিক বনায়ন এলাকায় বাস-অটোরিকশা সংঘর্ষে আহত হয়েছে ৩ জন। অপরদিকে নীলফামারীর সৈয়দপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছে ১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা কোদালা বিটের সামাজিক বনায়ন এলাকায় শুক্রবার রাত পৌনে ৯টায় ঢাকাগামী যাত্রীবাহী ডলফিন বাসের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জানা গেছে, চন্দ্রঘোনা লিচুবাগান থেকে কাপ্তাইগামী সিএনজি অটোরিকশাকে ওভারটেক করার সময় ঢাকাগামী যাত্রীবাহী ডলফিন বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা যাত্রী মো. নুরুল আলম (২৭), মো. শহীদুল ইসলাম (৩৫) ও অটোরিকশা চালক শাহ আলম (২৭) আহত হয়। অটোরিকশার আহত দুই যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। দুর্ঘটনা কবলিত দু’টি গাড়ি জব্দ করেছে পুলিশ।
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় সুরোবালা (৩৬) নামের এক মহিলা শ্রমিক নিহত হয়েছে। ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানায়, সৈয়দপুর উপজেলার কামারপুকুর কলাবাগান রানু এগ্রো লিমিটেডের (সুতলি কোম্পানী) মহিলা শ্রমিক সুরোবালা শুক্রবার বিকেলে খাবারের জন্য রাস্তা পার হচ্ছিল। এ সময় চিকলী বাজার থেকে সৈয়দপুরগামী মোটরসাইকেল ওই মহিলাকে ধাক্কা দিলে চালকসহ মোটরসাইকেল আরোহী এক মহিলা রাস্তার পাশে ছিটকে পড়ে। সুরোবালাকে গুরুতর আহত অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়। এদিকে এলাকাবাসী মোটরসাইকেলসহ চালককে আটক করে রাখে। শেষ খবরে জানা যায়, মোটা অংকের অর্থের বিনিময়ে ঘটনাটি মীমাংসা করা হয়েছে। নিহত সুরোবালা কিশোরগঞ্জের চাঁদখানা বাহাগিলী বড়াইপাড়া গ্রামের ঝরিয়া চন্দ্র রায়ের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন