শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কোটালীপাড়া ও কালীগঞ্জে ২ লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জে এক যুবক ও গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কালীগঞ্জে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুর রহমান মল্লিক স্থানীয়দের বরাত দিয়ে জানান, গত শুক্রবার বিকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের ভিটি বাঘুন গ্রামের ছিদ্দিক মিয়ার বাড়ীর পাশে একটি টেকে স্থানীয়রা রামিনের (২৪) গাছের সাথে প্লাষ্টিকের সাদা পানির পাইপ দিয়ে গলায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় রামিনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তিনি আরো জানান, তার শরীরের বিভিন্ন স্থানে নিলা-ফুলা জখম রয়েছে। তবে এটা হত্যা না আত্মহত্যা এ ব্যাপারে ময়নাতদন্তের আগে কিছুই বলা সম্ভব নয়। স্থানীয়রা জানায় নিহত রামিনের হাত ও পা বাঁধা ছিল। কেউ তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে। নিহত রামিন মোক্তারপুর ইউনিয়নের ভিটি বাঘুন গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কাঠ মিস্ত্রি ছিলেন।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কোটালীপাড়ায় আশীষ রায় (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে কোটালীপাড়া থানার পুলিশ রাধাগঞ্জ বাজারের সুরেন বৈদ্যর বরফকলের পাশ থেকে পুলিশ ওই কিশোরের লাশ উদ্ধার করে। আশীষ কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের সোনাইলবাড়ি গ্রামের শিবানন্দ শংকর রায়ের ছেলে। সে মানসিক প্রতিবন্ধী ছিলো। কোটালীপাড়া থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মনজের আলী জানান, রাধাগঞ্জ বাজারের বরফকলের মালিক সুরেন বৈদ্য সকালে লাশ দেখে থানায় খবর দেয়। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মানসিক প্রতিবন্ধী ওই কিশোর দুঘর্টনায় মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন