শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমাদের আরও বেশি সতর্ক থাকতে হবে: বিদ্যা বালান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৯:৫৭ এএম

মহামারী পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। সম্প্রতি নতুন গাইডলাইন মেনে গোটা দেশে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। আর তাতেই সিনেমাপাড়ায় শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। ইতোমধ্যে অনেকেই শুটিংয়ে ফেরার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন।

বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের আগামী সিনেমা 'শেরনি'। এতে একজন বন অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন অমিত মাসুকার। জানা গেছে, আগামী অক্টোবরে মধ্য প্রদেশের একটি জঙ্গলে সিনেমাটির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে বিদ্যা বালান বলেন, বর্তমান পরিস্থিতিতে শুটিং করা বেশ চ্যালেঞ্জিং কিন্তু আমি এর জন্য প্রস্তুত রয়েছি। এই সময়ে দিনের একটি সময়ে শুটিং করতে হবে। সাধারণত শুটিংয়ের জন্য আমাদের আরও বেশি সতর্ক থাকতে হবে। আমরা জঙ্গলে শুটিং করব, তাই মনে করি এটা ভালো একটা দিক। আশা করছি, আমরা নিরাপদ থাকব।

৪১ বছর বয়সী বিদ্যা বালান জানিয়েছেন, শুটিং ও অন্যান্য কাজ পুনরায় স্বাভাবিকভাবে শুরু করার কারণে সবাইকে সাবধানতা অবলম্বন করতে হবে। অভিনেত্রীর কথায়, আমরা কেবল সতর্কতা অবলম্বন করতে পারি। পাশাপাশি এও ভাবছি সবকিছু ঠিক হয়ে যাবে। আমার জানা নেই, শহরের বাহিরে শুটিংগুলো কেমন হবে?'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন