শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১:৪৭ পিএম

গোপালগঞ্জে নৈশ কোচ থেকে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।
গতকাল সোমবার রাত পৌনে ১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে ঢাকাগামী ইমাদ পরিবহনে কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে কাশিয়ানী ও হাইওয়ে থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার প্ুিটখালী গ্রামের মৃত আলী আকতারের ছেলে ছালাম শেখ (৩০), তার ভাই ইলিয়াস শেখ (২৮), একই গ্রামের মৃত হাসমত আলী সিকদারের ছেলে বাবুল সিকদার (৪০), গাজীপুরের টঙ্গি এরশাদ নগর বস্তির নবীন হোসেনের ছেলে আশিক রায়হান (২০), রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মকিমপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), খুলনা শহরের লবনচরা এলাকার মোল্লাপাড়ার ফজলুল হক তালুকদারের ছেলে মোঃ জিহাদ হোসেন ওরফে জিয়া (৩০) ও খুলনার খানজাহান আলী থানার গিলাতলা গ্রামের আমজাদ শেখের ছেলে ফরহাদ শেখ (২৫)।
কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচে অভিযান চালিয়ে তাদের চাপাতি, চাকু ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তারা বাসে ডাকাতির উদ্দেশ্য খুলনা থেকে টিকিট কেটে যাত্রীবেশে বাসে ওঠে বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে বলে অনুসন্ধানে জানাগেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন