বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দবিরগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তত ২ জন। গতকাল রোববার ভোর রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে নাটোরগামী মালবাহী একটি ট্রাক রোববার ভোর রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দবিরগঞ্জে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় অজ্ঞাত এক ট্রাক হেলপার নিহত হয়। আহত হয় আরো অন্তত ২ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ও আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় গত রোববার সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকা থানার দক্ষিণে এআর ফিলিং স্টেশনের সামনে বালুবোঝাই ট্রাকচাপায় রিকশারোহী ভালুকা থানার পাঁচক আবুল কালাম (৬০) ও তার স্ত্রী সুফিয়া খাতুন (৫০) ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে ভালুকা থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। ভালুকা মডেল থানা সূত্রে জানা যায়, আবুল কালাম ও তার স্ত্রী সুফিয়া খাতুন দীর্ঘদিন ধরে থানা মেসে রান্না ও যাবতীয় কাজকর্ম করে আসছিলেন। ঘটনার দিন ভোরে নিজ বাসা থেকে রিকশাযোগে থানায় আসার পথে উল্লেখিত স্থানে একটি অজ্ঞাত বালুর ট্রাক রিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ জানান, তিনি নিজ দায়িত্বে সড়ক দুর্ঘটনায় নিহত কালাম ও তার স্ত্রী সুফিয়ার দাফনকাফনের ব্যবস্থা করেন। ভালুকা মডেল থানা চত্বরে তাদের প্রথম নামাজে জানাজা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহত আবুল কালাম ত্রিশাল উপজেলার মোক্ষুপুর ইউনিয়নের মৃত ইয়াকুব হোসেনের ছেলে ও নিহত সুফিয়া খাতুন তার পুত্রবধূ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন