শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি রিমান্ডে

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুয়াকাটায় পুলিশের কাজে বাঁধা প্রদান ও হামলা করে এক উপ-পরিদর্শকসহ তিন পুলিশ সদস্যকে আহত করার মামলায় গ্রেফতার কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবরের এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সাথে তার চার সহযোগীকে দুই দিনের জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। গতকাল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক শোভন শাহরিয়ার এ আদেশ প্রদান করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান আদালতে আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। গতকাল রিমান্ড আবেদনের শুনানিতে আসামি পক্ষে প্রায় এক ডজন আইনজীবী অংশ নেয়।
গত ১৭ আগস্ট মধ্যরাতে কুয়াকাটার আবাসিক হোটেল কিংস’র ১০২ নম্বর কক্ষে জুয়ার আসরে অভিযান চালায় মহিপুর থানা পুলিশ। অভিযানে নগদ টাকা ও তাসসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় জুয়াড়িরা পুলিশের কাজে বাঁধা প্রদান ও পুলিশের উপর হামলা করে। এতে মহিপুর থানার উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জুয়েল (২৮), কনস্টেবল মো. ইব্রাহিম (৩০), মৃদুল কান্তি বেপারী (২৩) ও মো. রফিকুল ইসলাম (২২) আহত হন। ঘটনার দিন রাত আড়াইটার দিকে তাদের কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই রাতেই উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জুয়েল বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি মো. মজিবর (২৯), তার সহযোগী হোটেল বনানী প্যালেসের ম্যানেজার শাহীন খান (৩০), মহিপুর সদর ইউনিয়নের গোলাম মাওলা (৩০), রবিউল (২৯) ও কলিম মাহমুদ (৩২) সহ ৮ জনের নামে মামলা দায়ের করে। মামলায় অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়।
মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, কুয়াকাটার আবাসিক হোটেল কিংস-এ দীর্ঘদিন ধরে এক শ্রেণির জুয়াড়িরা টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করতে গেলে জুয়াড়িরা পুলিশের ওপর হামলা চালায়। এসময় ৫ জুয়াড়িকে পুলিশ আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন