শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেরপুরে ২ ভাইয়ের সংঘর্ষে জামাই খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

শেরপুরের শ্রীবরদীতে পূর্বশত্রু তার জের ধরে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে দুদু মিয়া (৬৭) ও হযরত আলী (৬৫) নামে সহোদর দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুুদু মিয়ার মেয়ের জামাই আব্দুল আওয়াল (৪০) খুন হয়েছে। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টায় উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর বাজার এলাকায় ঘটনাটি ঘটে। নিহত আব্দুল আওয়াল খড়িয়া কাজিরচর ইউনিয়নের রুপার পাড়া গ্রামের আল বকস মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন বসবাসরত দুই সহোদার ভাই দুদু মিয়া ও হযরত আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। এরই জের ধরে গত শুক্রবার রাতে বিদ্যুতের তার লাগানোকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুদু মিয়ার ছেলে মোস্তফা ও মেয়ের জামাই আব্দুল আওয়াল ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়। পরে তাদেরকে শেরপুর সদর হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আওয়ালকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আশঙ্কাজনক অবস্থায় মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে হযরত (৬৫), শাহদত (৩০), মোস্তান (৩২), পারুল (৩০), চম্পা (২৫)সহ ৮ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল শনিবার সকালে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। শেরপুর জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন