শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগ নেতা গরু চুরি করে ধরা পড়লেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৬ এএম

এবার গরু চুরির অভিযোগে গ্রেপ্তার হলেন আওয়ামী লীগের এক নেতা। এর আগেও এই নেতা বিভিন্ন অপরাধের কারণে একাধিকবার গ্রেপ্তার হয়েছিলেন।
জানা যায়, লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন (৪০) গরু চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন। তার বাড়ি উপজেলার পশ্চিম বেজগ্রামের ভভানীপুর এলাকায়।

আওয়ামী লীগের ওই নেতা ব্যক্তিগতভাবে স্থানীয় মেডিকেল মোড় এলাকায় ‘প্রজাপতি স্টুডিও’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। তিনি মাদকসহ একাধিক মামলায় কয়েকবার জেল খেটেছেন। মাত্র কয়েকদিন আগে একটি মামলায় জামিনে মুক্ত হন তিনি। কিন্তু দেলোয়ার এবার কৃষকের গরু চুরির মামলায় আটক হয়েছেন। ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে দেলোয়ারসহ ২ জনকে লালমনিরহাট আদালতে সোপর্দ করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

জানা যায়, চলতি বছর ২১ এপ্রিল ভোরে হাতীবান্ধার দক্ষিণ গড্ডিমারী গ্রামের কৃষক ফারুক হোসেন মোস্তাজিরের বাড়ি থেকে একটি গাভি চুরি হয়ে যায়। ওই গাভিটি গত বুধবার বিকেলে হাতীবান্ধা হাটে বিক্রি করতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের স্বরনাপন্ন হন ভুক্তভোগি কৃষক। এরপর চোরাই গরু বিক্রেতা হিসেবে নাম উঠে আসে দেলোয়ারের। কৃষকের দায়ের করা মামলায় থানা পুলিশ দেলোয়ার ও জাকির হোসেন নামে ২ আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, চুরি হওয়া ওই গরুটি দেলোয়ারের নিকট থেকে জাকির হোসেন কিনেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তবে দেলোয়ার গরুটির বিপরীতে কোন কাগজপত্র দেখাতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন