শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পৌরসভার ড্রেন নির্মাণের অভিযোগ

ব্যক্তি মালিকানাধীন জায়গা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ফরিদপুর পৌরসভার পানি নিঃষ্কাশনের জন্য পৌরসভার চরকমলাপুর (জোড়া ব্রিজ সংলগ্ন) এলাকায় মালিকানাধীন এক ব্যক্তির বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে দিয়ে ড্রেন নির্মাণের চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী আবুল হাসান শেখ জানান, কুমার নদী ভেঙে বর্তমানে আমাদের ৫ শতাংশ জায়গা রয়েছে। এই ৫ শতাংশ জমির উপরে আমাদের বসবাসরত ঘর ও জীবিকা নির্বাহের দোকান রয়েছে। এ জায়গা কোনো সরকারি জায়গা না। কিন্তু তারপরও আমার দোকানের মধ্যে দিয়ে পৌরসভার ড্রেন নির্মাণের জন্য পরিকল্পনা চলছে। যদি এটা হয় তাহলে আমার নির্মিত ঘর ও দোকান ভাঙা হবে। যা আমাদের পরিবারের জন্য খুবই কষ্টদায়ক এবং ক্ষতি হবে।
তিনি আরও জানান, আমার জায়গার পূর্ব পাশে ৬৫-৭০ ফিট সরকারি জায়গা রয়েছে। ঐ জায়গায় খুদু মিয়া নামে এক ব্যক্তির দুটি দোকান রয়েছে। তিনি ক্ষমতার বলে সরকারি জায়গা দখল করে নির্মিত খুদু মিয়ার দোকানঘর না ভেঙে আমার মালিকানাধীন জায়গা দিয়ে ড্রেন নির্মাণের পরিকল্পনা করছে।
এ ব্যাপারে পৌরসভার পানি নিঃষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ কাজে দায়িত্বরত ইঞ্জিনিয়ার বাদল মুঠোফোনে জানান, ঐ জায়গা দিয়ে আগেই পৌরসভার ড্রেন ছিল। যেহেতু ব্রিজের কণা পর্যন্ত হয়ে গেছে সেহেতু এখন আর পরিবর্তনের সুযোগ নেই। সাবেক জায়গা দিয়েই ড্রেন নির্মাণ করা হবে। এ ব্যাপারে পৌর মেয়র শেখ মাহতাব আলী মুঠোফোনে জানান, যে অভিযোগ দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। বরং পূর্বের যে জায়গা দিয়ে ড্রেন ছিল তার মধ্যেই পৌরসভার ড্রেন হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন