শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মনোনয়নপত্র দাখিল বিএনপি প্রার্থীর

১০ অক্টোবর চাঁদপুর পৌর নির্বাচন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল দুপুর সোয়া ১২টায় তিনি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন। গত শনিবার চাঁদপুর জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক মেয়র পদে আক্তার হোসেন মাঝির প্রার্থিতা ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, ফেরদৌস আলম বাবু, সেলিমুছ সালাম প্রমুখ।
জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, পৌরসভার স্থগিত নির্বাচন সম্পন্নের লক্ষ্যে মেয়র পদে মনোনয়নপত্র দাখিলের সুযোগ রাখা হয়েছে। এছাড়া ইতোপূর্বে মেয়র পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তাদের আর নতুন করে দাখিলের প্রয়োজন হবে না। একই সাথে সংরক্ষিত কাউন্সিলর, সাধারণ আসনের কাউন্সিলর পদে নতুন করে মনোনয়নপত্র দাখিলের সুযোগ থাকবে না। আগামী ১০ অক্টোবর শনিবার চাঁদপুর পৌরসভার সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
জানা যায়, গত ২৯ মার্চ এই নির্বাচন হওয়ার কথা ছিল। বিএনপির মেয়র প্রার্থী সফিকুর রহমান ভ‚ঁইয়ার মৃত্যুতে ১৬ মার্চ গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন অনির্দিষ্টকালের জন্য নির্বাচন স্থগিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন