শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৬ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় (২০ সেপ্টেম্বর সকাল ৮টা- ২১ সেপ্টেম্বর সকাল ৮টা) নতুন করে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৫৭ জন। এ সময়ে নতুন করে কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪২ জনের। ২১ সেপ্টেম্বর (সোমবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সোমবার (২১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় এ জেলায় ১৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪২ হাজার ৭৯৪ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০১, বন্দর উপজেলায় ২৮৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৩৮৯, রূপগঞ্জ উপজেলায় ১২৬৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫১৭ ও সোনারগাঁও উপজেলায় ৫৯৬ জন। পুরো জেলায় ৬,৬৫৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৯০, বন্দর উপজেলায় ২৭৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২২২৮, রূপগঞ্জ উপজেলায় ১২৩৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৬৪ জন। পুরো জেলায় ৬৩৪২ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭৬, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন