শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা এক কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২ ট্রেনের মশাখালী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। গফরগাঁও রেলওয়ে পুলিশ নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২ এক্সপ্রেসটি মশাখালী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে ট্রেনটি ছেড়ে যাওয়ার পরপরই স্টেশনের হোম সিগন্যালের কাছাকাছি চলন্ত ট্রেনের ছাদ থেকে এই অজ্ঞাতনামা কিশোর হঠাৎ পড়ে যায়। এ সময় ট্রেনের ছাদে আরও ৩-৪ জন কিশোর ছুঁটাছুটি করতে দেখা যায়। এতে কিশোরের কোমর থেকে পা পর্যন্ত থেঁতলে গিয়ে গুরুতর আহত হয়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয় লোকজন দৌঁড়ে ঘটনাস্থলে ছুটে আসার কিছুক্ষণ পর অজ্ঞাতনামা ঔ কিশোর মারা যায়। এক ব্যক্তি জানান, ট্রেনের ছাদে ছিনতাইকারীরা থাকেন। প্রায় এ রেলপথে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে তারা যাত্রী হত্যা করে। নিহত কিশোরের ক্ষেত্রে এ ঘটনা ঘটতে পারে।
গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত কিশোরের পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন