শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরা ও নীলফামারীতে ২ জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
সাতক্ষীরায় গৃহকর্মী ও নীলফামারীতে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় মোমেনা খাতুন নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মাগুরা বউবাজার এলাকার আবদুল হামিদের বাড়ির পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই গৃহকর্মী স্থানীয় একটি ছাত্রাবাসে রান্না করতেন। কিন্তু তিনি কোথায় বসবাস করতেন তা জানা যায়নি। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, গৃহকর্মী মোমেনার সাথে পাশের গ্রাম পাথরঘাটার জনৈক আসাদের সম্পর্ক ছিল। গত বুধবার মোমেনা আসাদের রুমে অন্য এক নারীকে দেখে। বিষয়টি নিয়ে আসাদের সাথে মোমেনার বাকবিত-া বাধে। ওই সময় আসাদ প্রকাশ্যে তাকে মারধর করে। সকালে স্থানীয়রা গাছে মোমেনার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। এ সংক্রান্ত একটি চিরকুটও উদ্ধার করেছে পুলিশ। ওসি জানান, তার শরীরে জখমের চিহ্ন রয়েছে। নিহত গৃহকর্মীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীতে বাঁশঝাড় থেকে মো. রাজা (১৮) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পৌর শহরের বাড়াইপাড়া মহল্লার একটি বাঁশঝাড় থেকে ওই কিশোরের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত রাজা ওই মহল্লার আলমের ছেলে। নীলফামারী থানার উপ-পরিদর্শক প্রদীপ ব্যানার্জি জানান, বৃহস্পতিবার সকালে রাজার বাড়ির পার্শ্ববর্তী বাঁশঝাড়ে বাঁশের সাথে রাজার গলাই দড়ি প্যাঁচানো ঝুলন্ত মৃতদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশেরর সুরতহাল তৈরি শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন