শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগ নেতাদের বুকে সাহস নেই -সাবেক এমপি লুৎফুর রহমান কাজল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:৩৬ পিএম

কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পরিবেশবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল বলেছেন, আওয়ামী লীগ নেতাদের বুকে সাহস নেই বলেই তারা রাতে ভোট ডাকাতি করে।
দেশের আপামর জনসাধারণ প্রধানমন্ত্রীর পদত্যাগ চায়, ছাত্রলীগের সোনার ছেলে এবং আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচার থেকে পরিত্রান চায়।

তিনি বলেন, আওয়ামী লীগের শাসনকালে একের পর এক রাজনৈতিক হত্যার মাধ্যমে প্রতিপক্ষকে সন্ত্রস্ত্র করে পেশীশক্তির আস্ফালনে বিশ্বাসী একটা দলে পরিণত হয়েছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৮ অক্টোব) সকালে নারী শিশু নির্যাতনের প্রতিবাদে
কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা লুপ্ত রহমান কাজল উপরোক্ত কথাগুলো বলেন।

মধ্য রাতে ভোট-ডাকাতি সরকারের নীতি হয়েই দাঁড়িয়েছে মন্তব্য করে তিনি আরোও বলেন, আজ সরকারের এমপি মন্ত্রীরা, কথায় কথায় সর্বত্র উন্নয়নের বুলি বলে বেড়ায়। জনগণের জন্য সত্যিই যদি অঢেল উন্নয়ন করে থাকে, তা হলে তো বুকের জোর অনেক বেশি হওয়া উচিত ছিল। কেন তাঁদের ভোট ডাকাতি করতে হয়?

আসলে তারা উন্নয়নের নাম দিয়ে নেতাকর্মীদের কোটি কোটি টাকা লুঠ করার সুযোগ করে দিয়েছে। আওয়ামী লীগের নেতা-নেত্রীরাও আজ এর বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন।

তিনি আওয়ামী লীগের আদর্শগত কোন ভিত্তি নেই মন্তব্য করে আরোও বলেন, এদের কাছে গণতান্ত্রিক আচরণ বা রাজনৈতিক সৌজন্য আশা করা অর্থহীন।
দেশের জনগণ এবং গণতন্ত্রকে রক্ষা করতে হলে। জাতীয়তাবাদী পরিবারের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আর ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই এই অশুভ শক্তিকে চির বিদায় জানাতে হবে।

মানববন্ধনে জেলা ও শহর বিএপি, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন