শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ব্যবসায়ীর আড়াই লাখ টাকা ছিনতাই ১৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৬:০৫ পিএম

মোটরসাইকেল গতিরোধ করে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই সময় মোটর সাইকেলও ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে বুধবার কুমিল্লার আদালতে একটি মামলা রুজু করা হয়েছে। বিজ্ঞ বিচারক তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য পিবিআই কুমিল্লাকে নির্দেশ দেয়।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টায় গাজীরহাট বাজারের দোকান বন্ধ করে গাজীপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আবুবকর ছিদ্দিকের ছেলে মাসুদুর রহমান মাসুদ তার ছোট ভাই সাইদুল ইসলাম সৃজনকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন। গাজীপুর উত্তর পাড়া বাইতুল আমান জামে মসজিদের নিকট পৌছাঁমাত্র একই গ্রামের আব্দুল জব্বার মিয়ার ছেলে সালাউদ্দিন (৪৫), মনিরুল হকের ছেলে তারিফুল হক তারিফ ও তার ভাই রাসেলসহ একটি চক্র মাসুদ ও সৃজনের মোটর সাইকেল গতিরোধসহ তাদের সাথে থাকা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় তারা টানা হেছড়া করলে সালাউদ্দিন রামদা দিয়ে মাসুদকে কুপ দিলে ছোট ভাই সৃজন হাত দিয়ে তা প্রতিহত করেন। ফলে সৃজনের ডান হাতের রগ কেটে যায়। পরে সালাউদ্দিন ও তার সাথে থাকা লোকজন সৃজনকে উপর্যুপরি কুপিয়ে ও মাসুদকে লোহার রোড ও পাইপ দিয়ে পিটিয়ে আহত করে। তখন তাদের সাথে থাকা ২ লক্ষ ৫০ হাজার থাকা ছিনিয়ে নেয়। আহত মাসুদ ও সৃজনের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গুরতর আহত সাইদুল ইসলাম সৃজন বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। উক্ত ঘটনায় আহত মাসুদ ও সৃজনের মা রাশেদা বেগম বাদী হয়ে ওই মামলা করেন।
এ ঘটনায় অভিযুক্ত সালাউদ্দিন, তারিফুল হক তারিফ ও তার ভাই রাসেল ঘটনার পর থেকে গা ঢাকা দেওয়ায় এবং তাদের মুঠোফোন বন্ধ থাকায় উক্ত বিষয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন