শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগের সভাপতি স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১১:০২ এএম

এবার ১২ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফেনীর সোনাগাজী উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম তমিজ উদ্দিন।

বৃহস্পতিবার রাতে উপজেলার ভাদাদিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তমিজ উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।


জানা যায়, উপজেলার একটি বিদ্যালয়ে পড়া ওই ছাত্রীর বাবা তমিজ উদ্দিনের ফার্নিচারের দোকানে কাজ করেন। ১ অক্টোবর প্রাইভেট পড়তে যাওয়ার সময় তমিজ মেয়েটিকে দোকানের ভেতরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে তাকে ও তার বাবাকে মেরে ফেলার হুমকিও দেন তিনি। ঘটনাটি তমিজের স্ত্রী দেখে ফেলে ওই ছাত্রীকে দ্রুত তাড়িয়ে দেন। এ নিয়ে তমিজ ও তাঁর স্ত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা হলে আশপাশের মানুষও বিষয়টি জানতে পারেন।

স্কুলছাত্রীর মায়ের দাবি, বিষয়টি তার মেয়ে বাড়িতে জানালেও তমিজ উদ্দিনের ভয়ে তারা এত দিন মামলা করার সাহস পাননি। বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি থানায় গিয়ে মামলা করেছেন। এ ঘটনায় তিনি তমিজ উদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রহিম সরকার জানান, বৃহস্পতিবার রাতেই পুলিশ অভিযুক্ত তমিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদে তমিজ উদ্দিন ওই ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন