বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রক্ষা পেলেন গৃহবধূ

বেগমগঞ্জে ৯৯৯-এ কল গ্রেফতার ৩

নোয়াাখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় সাদ্দাম বাহিনীর তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তারা ওই মামলায় এজাহারভুক্ত আসামি।
গত শুক্রবার গভীর রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন ফরহাদ হোসেন, ডিজে পারভেজ ও নেছার উদ্দিন দুখু।
বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী জানান, ঘটনায় শুক্রবার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাতনামা আরো একাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
গোপালপুর ইউনিয়নের চাঁনকাশিমপুর গ্রামের কুয়েত প্রবাসীর স্ত্রী শাশুড়ি, দুটি শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করেন। একই গ্রামের সাইদুল হকের ছেলে স্থানীয় সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন থেকে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল।
গত বৃহস্পতিবার রাতে সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর বসত দালানের ছাদের ওপর ইয়াবা সেবন করে রাত ১২টার দিকে বসতঘরের দরজার কড়া নাড়ে। দরজা না খোলায় সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর দালানের দরজা ও জানালায় ভাঙচুর করে। কোন উপায় না পেয়ে ওই গৃহবধূ পুলিশের ৯৯৯ নাম্বারে কল দিয়ে পুলিশকে ঘটনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন