ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ফেনীতে ট্রেনের ধাক্কায় বাস উল্টে নিহত ৩

আহত ১৫

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে ৩ জন নিহত ও আহত হয়েছেন প্রায় ১৫ জন। গতকাল ভোর ৬টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান।
আহতরা হলেন, রাজশাহীর মনিরুল, কুমিল্লার আবদুল কুদ্দুছ, নাটোরের ফারুক হোসেন, বেলাল, সজল, আরিফুল, আশিক, ছাপাই নবাবগঞ্জের রুবেল, ফেনীর সোনাগাজীর দুলাল, কিশোরগঞ্জের আজহারুল ইসলাম ও পাবনার রন্দু খান। বাকী তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

বাসের যাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে তাদের এন আর পরিবহন বাসটি ছেড়ে যায় চট্টগ্রামের উদ্দেশ্যে। খুব ভোরে বাসটি ফেনী রেলওয়ে ওভারপাসের কাছাকাছি আসলে তখন মুহূর্তে বিকট আওয়াজে তাদের ঘুম ভেঙে যায়। তখন তারা দেখে তাদের গাড়ি উল্টে আছে, রক্তমাখা শরীরে অনেকে চিৎকার করছে।
ফেনী রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী যাত্রীবাহী এন আর পরিবহন বাসটি সম্ভবত নিয়ন্ত্রন হারিয়ে রেললাইনের সিøপারের উপর উঠে গেলে একপর্যায়ে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী চট্রলা এক্সপ্রেস মেইল ট্রেনের ধাক্কায় বাসটি ধুমড়ে মুচড়ে পাশে চিটকে পড়ে। এসময় পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম এসে ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়। আহত ১৫ জন যাত্রীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে আরেক যাত্রীর মৃত্যু হয়। বাসটিকে রেললাইনের উপর থেকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে বলে তিনি জানান।
এ ঘটনায় রেলওয়ে পূর্বাঞ্চল ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। তদন্ত কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে রয়েছেন। তাদেরকে আগামী ৩ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন