শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সর্বহারা পরিচয় ব্যাংক কর্মকর্তার কাছে চাঁদা দাবি

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

 সর্বহারা পরিচয়ে অগ্রণী ব্যাংক বানেশ্বর শাখার ব্যবস্থাপক হাতেম আলী ও দ্বিতীয় কর্মকর্তা শহিদুল ইসলামের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঐ দুই কর্মকর্তার ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দিয়ে এ চাঁদা দাবি করা হয়। এ ঘটনায় দ্বিতীয় কর্মকর্তা শহিদুল ইসলাম বাদি হয়ে পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে একটি নাম্বার থেকে বিপ্লব সর্বহারা পরিচয়ে ব্যাংকের ব্যাবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন দিয়ে তার বস মহিউদ্দিন শিকদার এর সাথে কথা বলতে বলেন। মহিউদ্দিন শিকদার বলেন, সে কয়েকটি খুন-ডাকাতি করে অনেকদিন ভারতে লুকিয়ে ছিলেন। পরবর্তীতে বাংলাদেশে আসেন এবং ভারতে তার কয়েকজন কর্মী চিকিৎসাধীন অবস্থায় থাকায় তাদেরকে বাঁচাতে ২০ লাখ টাকা প্রয়োজন। টাকা না দিলে তাদের স্ত্রী সন্তানকে অপহরণ করে টুকরো টুকরো করে বানেশ্বর বাজারে ঝুলিয়ে রাখার হুমকি দেয়।
মহিউদ্দিন শিকদার আরো বলে, পুলিশ-র‌্যাবকে জানানো হলে তাদেরকে খতম করে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়। এছড়াও সোনলী ব্যাংক পুঠিয়া শাখা, জনতা ব্যাংক পুঠিয়া শাখায় এ ধরনের হুমকি দেওয়া হয়েছে বলে ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছেন। এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন