শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিজিটাল মাধ্যমে উৎসব, শুভেচ্ছা ঋতুপর্ণার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৬:১২ পিএম

কলকাতার সাথে লন্ডনের দূরত্ব অনেক হলেও এবার তা দেবী দুর্গার আগমনের মাধ্যমে কমতে যাচ্ছে। মহামারি এই পরিস্থিতিতে আধুনিক যুগে পূজাও এবার ডিজিটাল হবে। প্রবাস থেকে যারা দেশের মাটিকে মনে-প্রাণে মনে করেন, তারাও পূজার সময় সকল দূরত্ব ভুলে মেতে উঠেন উৎসবের আনন্দে। কিন্তু এবার থাকছে ব্যতিক্রম।

মহামারির এই পরিস্থিতিতে সকলেরই একই প্রশ্ন, এবার পূজা ঠিক কিভাবে হবে? কলকাতায় প্যান্ডেল সাজানো শুরু হলেও এবার লন্ডনে পূজার অনুমতি মেলেনি। তাই লন্ডনের পূজা এবার কলকাতায় হবে। পুরোহিত সুবীর চট্টোপাধ্যায় প্রতি বছর লন্ডন যেতেন, কিন্তু এবার বাড়িতেই আসছেন মা।

উৎসবের পক্ষ থেকে জানিয়েছে, এবার প্রতিমার ছবি পুরোহিত মশাইয়ের বাড়িতে সাজানো হবে। সেখানে হবে পূজা। লন্ডনবাসীরা ডিজিটাল স্ট্রিমিং মাধ্যমে পূজা দিতে পারবেন। জুম এর মাধ্যমে থাকছে নিজের ইচ্ছামত পূজা দেওয়ার ব্যবস্থা এবং সেই সঙ্গে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানও।

মহৎ এই উদ্যোগের সাথে থাকছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এ নায়িকা জানিয়েছেন, করোনাকালে এবার পূজাও ডিজিটাল হবে। অরপিংটন, লন্ডনের পূজা এবার কলকাতায় হবে। ডিজিটাল মাধ্যমে পূজার এই আয়োজন সার্থক হোক এই প্রার্থনা করি- বলেও জানান জনপ্রিয় এই অভিনেত্রী।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন