শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘জখম’-এ জুটি বাঁধলেন জায়েদ-অপু, আছেন ঋতুপর্ণাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৪:০১ পিএম

‘জখম’ শিরোনামের একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক জায়েদ খান এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমাটিতে আরও অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন নির্মাতা অপূর্ব রানা।

চিত্রনায়ক জায়েদ খান জানিয়েছেন, ‘সাংগঠনিকসহ নানা জটিলতায় সিনেমায় মন দিতে পারি না। এখন থেকে সিনেমায় আরও সিরিয়াস হব। করোনা কমলেই সিনেমাটির শুট শুরু হবে। সম্প্রতি আরও বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলো পরে জানাব…।’

পরিচালক অপূর্ব-রানা জানান, করোনা পরিস্থিতি একটু অনুকূলে আসলেই শুটিং শুরু হবে। জায়েদ খান ও অপু বিশ্বাস ছাড়াও বাকি অভিনয় শিল্পীদের সঙ্গে ইতিমধ্যে লিখিত চুক্তি হয়েছে।

তিনি আরও জানান, জখম সিনেমায় জায়েদ খানকে তিনটি লুকে দেখা যাবে। তিনি ঘোষণা দেয়া ক্ষত ছবিতে যে লুক প্রকাশ করেছিলেন সেটি ছাড়া আরও দুই লুকে জায়েদ খানকে দেখা যাবে।

উল্লেখ্য, চলতি বছরের মে মাসেই জানা গিয়েছিলো, সিনেমাটিতে ঋতুপর্ণার জায়েদ খানের বড় বোনের চরিত্রে অভিনয় করবেন।

ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৯৭ সালে পরিচালক মনোয়ার হোসেন খোকনের ‘স্বামী কেন আসামী’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পথচলা শুরু করেন। সর্বশেষ তাকে ঢাকাই সিনেমায় দেখা গেছে ২০১৮ সালে অভিনেতা আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ সিনেমায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন