শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘এজেন্ট নেতাকর্মীদের হুমকি’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহŸান জানিয়েছেন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। তিনি বলেন, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতাকর্মীদের হুমকী দেয়া হচ্ছে। তারা যেন বাড়ি ঘরে থাকতে না পারে সেজন্য ভয়ভীতি দেখাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা। বুধবার রাতেও কদমতলী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে এই সন্ত্রাসী বাহিনী নানা অপকর্ম করছে। এ ঘটনায় বুঝা যায় তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়িতে নিজের নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ ঢাকা-৫ আসনের ভোটার, পোলিং এজেন্ট, প্রধান নির্বাচনী এজেন্ট ও প্রার্থী হিসেবে তাঁর নিজের নিরাপত্তা নিশ্চিতের জন্য কমিশনের কাছে দাবি জানান। এ বিষয়ে একাধিকার নির্বাচন কমিশন কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগ দেয়া হয়েছে বলে জানান বিএনপি প্রার্থী।

এলাকার ভোটাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি তাকে ভোট দিন। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আমরা আপনাদের সাথে আছি ও থাকব ইনশাল্লাহ। আমি এ এলাকার সন্তান। বাইরে থেকে এসে নির্বাচন করছি না। আর আওয়ামীলীগ প্রার্থী এ এলাকার বাসিন্দা না, সূত্রাপুরের বাসিন্দা। উনি বহিরাগত হিসেবে এখানে নির্বাচন করছেন। অতীতে তিনবার এলাকার সংসদ সদস্য থাকার কথা উল্লেখ করে সালাহউদ্দিন বলেন, এ এলাকার যাবতীয় উন্নয়ন আমি করেছি।

পথ-ঘাটহীন অনুন্নত ও গ্রামীণ এই জনপদকে আধুনিক শহরে রূপান্তর করেছি। আমি এ এলাকার সন্তান আর আওয়ামীলীগ প্রার্থী অর্বাচীন।

এক প্রশ্নের জবাবে সালাহউদ্দিন বলেন, আমার দলে কোন কোন্দল নেই। দলের সব নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ধানের শীষের পতাকা তলে। বরং স্থানীয় আওয়ামী লীগ চারটি ভাগে বিভক্ত। ইতোমধ্যে বেশ কয়েকবার কোন্দলকে কেন্দ্র করে মারামারি হয়েছে। যা এলাকাবাসি জানেন।

এসময় তাঁর সাথে ছিলেন সালাহউদ্দিন আহমেদের পুত্র ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন