শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে ভাব করায় দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৩:৪০ পিএম

তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে স্বামী ভাব করায় দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার (২০) আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গ্রামে বাবার বাড়ীতে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। তিনি গাজী নজরুল ইসলামের মেয়ে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় পাঁচ মাস আগে সদর উপজেলার ভোমরা গ্রামের আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় সাবিকুন্নাহারের। এর আগে আলমগীর তার প্রথম স্ত্রীকে তালাক দিয়েছিলো। কিন্তু এই বিয়ের কিছুদিন যেতে না যেতেই আলমগীর আবারো তার তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীর ওপর আসক্ত হয়ে পড়ে। সাবিকুন্নাহারকে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে ভাব করে। এমনকি তার সাথে পুনরায় ঘর সংসার করতে চায় আলমগীর। এনিয়ে বেশ কিছুদিন সাবিকুন্নাহারের সাথে তার স্বামী আলমগীরের ঝগড়া চলে আসছিলো। সম্প্রতি সাবিকুন্নাহার তার বাবার বাড়ী বহেরায় চলে আসে।

স্বামী-স্ত্রীর মধ্যে চলমান বিবাদ নিরসনের জন্য আগামী রোববার স্থানীয়ভাবে শালিসের দিন ধার্য্য করেন তাদের অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিরা। এরই মধ্যে সাবিকুন্নহার পরিবারের সদস্যদের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন