শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বর্ণবৈষম্যের বিরুদ্ধে সরব হলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১১:৩৯ এএম

হলিউডে বর্ণবৈষম্যের অভিযোগ নতুন কিছু নয়। বিষয়টি নিয়ে নানা সময়ে প্রকাশ্যে অনেকেই কথা বলেছেন। এবার বর্ণবৈষম্য নিয়ে সরব হলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার এবং ব্লুম হাউস প্রোডাকশনের ব্যানারে মুক্তি পেয়েছে 'ইভিল আই' সিনেমা। তবে প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়ার কাছে এই প্রোজেক্টের তাৎপর্য অসীম, কারণ এই সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন দুই বাদামি চামড়ার অভিনেত্রী সরিতা চৌধুরী ও সুনিতা মানি।

এছাড়াও 'এভিল আই'তে যে মা-মেয়ের সম্পর্ক দেখানো হয়েছে তা নিয়েও রীতিমতো উচ্ছ্বসিত দেশি গার্ল। বাস্তবিকে নিজের মা ও একাধারে সহযোদ্ধা মধু চোপড়ার সাথেও তার সম্পর্কের বোঝাপড়া যে অতুলনীয় তাও স্বীকার করে নেন দেশি গার্ল। তবে নায়িকার আসল স্বপ্নের কথা খোলসা করলেন হলিউড ভিত্তিক গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে।

প্রিয়াঙ্কা চোপড়া জানান, একদিন তিনিও এমন এক হলিউডকে দেখতে চান, যেখানে শুধু সাদা চামড়ার আধিপত্য থাকবে না। সমানভাবে স্বীকৃতি পাবেন তার মতো বাদামি চামড়ার দক্ষিণ এশিয়ার তারকারাও। আজকের বিনোদন দুনিয়ার পাওয়ার হাউস অ্যামাজন এবং ব্লুমহাউসের পর্দায় দেখা যাবে এমন সব সিনেমা যেখানে এই স্কিনটোনের আধিক্যের রমরমা দেখা যাবে। এই মানুষেরাই হবেন প্রধান তারকা। আর তাদেরকেই দেখা যাবে পোস্টারে।'

এই সিনেমাটি ভারতীয় লেখিকা মাধুরী শেখরের 'এভিল আই' উপন্যাস অবলম্বনে তৈরী হয়েছে।এটি দ্বৈতভাবে পরিচালনা করেছেন এলান দাসানি এবং রাজীব দাসানি। গেল ১৩ অক্টোবর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন