ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

মহানগর

রিজভীর চিকিৎসায় দুপুরে বসছে মেডিকেল বোর্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ১১:৫৭ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ২০ অক্টোবর, ২০২০

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

গত ১৩ অক্টোবর থেকে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ছিলেন। সোমবার (১৯ অক্টোবর) সেখান থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা বিষয়ে সর্বশেষ করণীয় নির্ধারণে মেডিক্যাল বোর্ড বৈঠকে বসতে যাচ্ছে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর ১ টায় ল্যাবএইড হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ সোহরাব উজ জামানের নেতৃত্বে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড ফের বৈঠকে বসবেন।

রুহুল কবির রিজভীর সহকারী আরিফুর রহমান তুষার এ কথা জানান।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ও আব্দুল মান্নান পাটোয়ারী জানান, তার হার্টের ব্লক সফলভাবে অপসারণ করা হলেও এখনো তিনি শারীরিক অত্যন্ত দুর্বল।

গত ১৫ অক্টোবর এনজিওগ্রাম করার পর রিজভীর হৃদযন্ত্রে একটি ব্লক ধরা পড়ে, যা ইতোমধ্যে ইঞ্জেকশনের দ্বারা অপসারণ করেছেন চিকিৎসকরা।

২৮ দিন পর আবার তার ফলোআপ করার কথা।

গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ল্যাবএইড হাসাপাতালের বিশেষজ্ঞ ডা: অধ্যাপক সোহরাবুজ্জামান ও অধ্যাপক জাহেদের নেতৃত্বে রিজভীর এনজিওগ্রাম করা হয়।

সেদিন কনসালট্যান্ট ও ইন্টারভেনশনাল কার্ডিওলোজিস্ট ডা: মাহবুবুর রহমান, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) বিএসএমএমইউ শাখার সভাপতি ও

যুগ্ম সম্পাদক ডা: এরফানুল হক সিদ্দিকী এবং ড্যাবের যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট অর্থপোডিক সার্জন ডা: শাহ মুহাম্মদ আমান উল্লাহ ছিলেন।

উল্লেখ্য যে, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে গাড়িতে ওঠার পর বুকে ব্যথা অনুভব করেন রিজভী।

কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, রিজভীর ‘হার্ট অ্যাটাক’ হয়েছে।

পরে সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে আনা হয়। তিনি সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন।

রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম আইভি তার স্বামীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন