শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে

দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ধর্মের সমান অধিকার নিয়ে বসবাস করছে বিভিন্ন ধর্ম-বর্ণের মানুষ। আনন্দ উৎসবের মধ্যদিয়ে সনাতন ধর্মাবলম্বীদের যে কোনো পূজা ও মুসলমানদের ঈদ উৎসব পালন করে আসছে। গতকাল বৃহস্পতিবার হ্ইুপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদ হলরুমে সদর উপজেলা প্রশাসন আয়োজিত শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে দিনাজপুর সদর উপজেলাধীন সকল পূজা কমিটর নেতৃবৃন্দের সাথে সতবিনিময় সভা ও সরকারি অনুদান (জিআর চাল) এর বরাদ্দ পত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের সেই অসাম্প্রদায়িক চেতনার আলোকে রাষ্ট্র পরিচালনা করছে। রাষ্ট্রের সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করতে তিনি কাজ করে যাচ্ছেন উল্লেখ করে বলেন, বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। দুর্গাপূজায় শান্তি শৃঙ্খলা রক্ষা এবং কোনো অশুভ শক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে প্রশাসন ও আইনশৃঙ্খলা তৎপর রয়েছে। তিনি শান্তিপূর্ণভাবে, স্বাস্থ্যবিধি মেনে পূজা পালনের আহবান জানান।
অনুষ্ঠানে সদর উপজেলার ১৬৪ পূজা মন্ডপে ৮২ টন জিআর চালের বরাদ্দপত্র প্রদান করা হয়। এতে প্রতিটি মন্ডপ ৫শ’ কেজি করে চাল পাবে। দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আলা জোসনা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম, কোতয়ালী অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন