শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘মোদিজি কা ভাষণ ক্যায়সা লাগা’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী নির্বাচনী প্রচারে বেরিয়ে হাস্যরসাত্মক প্রশ্ন ছুড়ে বললেন, ‘মোদি জি কা ভাষণ ক্যায়সা লাগা?’ অর্থাৎ মোদির ভাষণ কেমন লাগল?
গতকাল শুক্রবার বিহার রাজ্যের নির্বাচনের প্রথম মহা জনসভাগুলো অনুষ্ঠিত হচ্ছে। এনডিএ তরফে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী নীতীশ কুমার রয়েছেন। তেমনই বিরোধী মহাজোটের হয়ে প্রচারে আছেন রাহুল গান্ধী ও তেজস্বী যাদব।
বিহারের নওয়াদা জেলার হিসুয়াতে মহাজোটের প্রচারে কংগ্রেস ও জোটের বাকি শরিকদের জয়ী করার আহŸান জানান রাহুল গান্ধী। তিনি বলেন, করোনা সঙ্কটে পরিযায়ী শ্রমিকদের দুর্দশায় কংগ্রেস এগিয়ে এসেছে। কিন্তু বিজেপি আসেনি।
রাহুল বলেন, মোদি ২২ দিনে করোনা আয়ত্বে আনার কথা বলেছিলেন। পরিস্থিতি আরও ভয়াবহ হয়েছে। যে সব রাজ্যে কংগ্রেস ক্ষমতায় সেখানে কৃষকদের জন্য বিশেষ সুবিধা নেওয়া হয়েছে। বিজেপি শাসিত রাজ্যের চেয়ে ভালো আছেন পাঞ্জাব, ছত্তিসগড় ও রাজস্থানের কৃষকরা।
বিহারে এনডিএ জোটকে পরাস্ত করে মহাজোটের সরকার গঠনের আহŸান জানান রাহুল গান্ধী। তবে তার ভাষণেও মহাজোটের প্রতিশ্রæতি দেওয়া ১০ লাখ চাকরির বিষয় ছিল না। রাহুল গান্ধী বলেছেন, জোট সরকার ক্ষমতায় এলে কর্মসংস্থানে জোর দেওয়া হবে। সূত্র : এনডিটিভি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
রাকিবউদ্দিন ২৪ অক্টোবর, ২০২০, ৩:১৭ এএম says : 0
রাহুল আর বাংলাদেশের রিজভির অবস্থা এখন এক রকম। শুধু চটকদার কথা।
Total Reply(0)
রাজি হোসেন ২৪ অক্টোবর, ২০২০, ৩:১৮ এএম says : 0
উগ্রবাদি মোদির পতন চাই।
Total Reply(0)
মোহাম্মদ কাজী নুর আলম ২৪ অক্টোবর, ২০২০, ৩:১৮ এএম says : 0
আপনারা এত প্রাচীন একটা দল কি করছেন!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন