ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পূজায় কোন অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা নেই: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৪:৩৪ পিএম

দুর্গা পূজাকে ঘিরে কোন অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জন্য গৃহীত নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

তিনি বলেন, আমরা হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, তাঁরা আমাদের নিরাপত্তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।

পুলিশি টহল বৃদ্ধির মাধ্যমে পূজামন্ডপ ও মন্দিরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে উল্লেখ করে কমিশনার বলেন, স্বতঃস্ফুর্তভাবে নিরাপত্তার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গা পূজা উদযাপন করছেন। করোনাকালে পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে পূজামন্ডপগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তাদের সাথে মূল জনগোষ্ঠীর কোন সম্পৃক্ততা নেই। গুজবের কোন ভিত্তি নেই।

এর আগে ঢাকেশ্বরী মন্দিরের আগত ভক্তদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, কোভিডের কারণে আমাদের প্রতিটি ধর্মীয় অনুষ্ঠান সীমিত আকারে করা হচ্ছে।

ডিএমপি কমিশনার সিদ্ধেশ্বরী কালী মন্দির, রামকৃষ্ণ মিশন পূজামন্ডপ, ঢাকেশ্বরী মন্দির পূজামন্ডপসহ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন