ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. রিপন (২৬) নামে এক যুবক খুন হয়েছেন। গত শুক্রবার রাতে মিরপুর বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে। নিহত রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে। তিনি রাজধানীর কারওয়ান বাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতেন। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতেন তিনি। 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, শুক্রবার রাত ১১টার দিকে এক নারী রিপনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। গতকাল ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
গতকাল বিকেলে পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, পারভীন নামের নারী রিপনকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেছেন; তার সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই নারীর ছেলে রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।
তিনি আরো জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করছেন নিহতের বড় ভাই একরামুল হক। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন