ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

চাটখিলে যুবলীগ নেতার ফাঁসির দাবিতে বিক্ষোভ

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) এর বহিস্কৃত যুবলীগ সভাপতি ধর্ষণ ও অস্ত্র মামলায় রিমান্ডে থাকা মজিবুর রহমান শরীফের ফাঁসির দাবিতে গতকাল রোববার সকাল ১১ টার দিকে চাটখিল-ঢাকা মহাসড়কের চাটখিল বাসস্টান্ড এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। চাটখিল এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত ওই সমাবেশে বক্তব্য রাখেন রাজিব হোসেন, রাজু পাল, ফারুক হোসেন, স্বপন পাটওয়ারী, সাইদ মোহাম্মদ তুষার প্রমুখ।
এ ছাড়া শনিবার বিকেল ৫ টার দিকে মল্লিকা দিঘীর পাড় বাজার এলাকায় মজিবুর রহমান শরীফের বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন, দেলোয়ার মাষ্টার, আমির হোসেন, শরিফুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য মজিবুর রহমান শরীফ বর্তমানে ধর্ষণ ও অস্ত্র মামলায় ৪ দিনের পুলিশ রিমান্ডে রয়েছে। শরিফের বিরুদ্ধে চাটখিল থানায় ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি, অস্ত্রসহ মোট ১০ মামলা রয়েছে। এলাকাবাসী জানায়, শরীফ এলাকায় মাদক ব্যবসা, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল। তার রয়েছে একটি বিশাল ক্যাডার বাহিনী। তার ভয়ে এলাকাবাসী তার বিরুদ্ধে কোথায়ও কোন অভিযোগ করতে সাহস পেত না। এলাকাবাসী শরীফের বিভিন্ন অপকর্মের সুষ্ঠ তদন্তের মাধ্যমে তার বিচারের দাবি জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন