মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্কুলছাত্র নির্যাতনের ভিডিও ভাইরাল

শ্বশুরসহ ইউপি সদস্য গ্রেফতার

গজারিয়া (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আল মামুন মেম্বার কর্তৃক স্কুলছাত্রকে নির্যাতন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এদিকে এ ঘটনায় নিন্দা ও সমালোচনার ঝড় উঠলে গত সোমবার দুপুরে ইউপি সদস্য আল মামুন মেম্বার ও তার শশুর মিলন সরকারকে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ।
এ বিষয়ে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম) জানান, ওই স্কুলছাত্রের বাবা আলম বেপারীর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।
ঘটনার বিবরণীতে জানা যায়, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া ফরাজীকান্দি গ্রামে গত শনিবার রাতের আঁধারে প্রেমিকার সাথে লুকিয়ে দেখা করতে গিয়ে ইউপি সদস্য কর্তৃক বেধড়ক মারধরের শিকার হয়েছে প্রেমিক তামিম হোসেন (১৭)। এদিকে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে, বাধ্য হয়ে গা ঢাকা দেয় ইউপি সদস্য মামুন ও তার পরিবার।
আহত তামিম উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রামের আলম বেপারীর ছেলে এবং স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।
আহত তামিম এবং তার স্বজনরা জানান, বাউশিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য আল মামুন মেম্বারের শ্যালিকার সাথে স্কুলছাত্র তামিমের প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত ২৪ অক্টোবর তামিমকে ফোনে একাধিকবার এসএমএস ও কল করে বাড়িতে আসতে বলে আল মামুন মেম্বারের শ্যালিকা। এদিকে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে রাতে ওই স্কুলছাত্র প্রেমিকার সাথে দেখা করতে গেলে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে যায়। এসময় আল মামুন মেম্বার ও তার স্ত্রীসহ ৪/৫জন ওই স্কুলছাত্রকে ছাদে নিয়ে আটকে রেখে বেধড়ক মারধর করে। মারধরে সে অজ্ঞান হয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়াউর রহমান।
আল মামুন মেম্বারের দাবি, তামিম ডাকাতির উদ্দেশ্যে তার বাড়িতে প্রবেশ করে তার শালীর শ্লীলতাহানীর চেষ্টা করে। এজন্য তারা যৌন হয়রানির অভিযোগ এনে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এদিকে বিষয়টি অস্বীকার করে প্রেমিক তামিম জানান, মামুন মেম্বারের স্ত্রীর ও আমার মোবাইলের কল লিস্ট এবং এসএমএস চেক করলে বিষয়টা আপনাদের পরিষ্কার হবে। ডাকাতির উদ্দেশ্যে নয় প্রেমিকার সাথে দেখা করতে গিয়েছিল সে।
এদিকে গত রবিবার রাতে মারধরের ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায় মামুন মেম্বার ও তার স্ত্রী মিলে ইট দিয়ে ওই স্কুলছাত্রের পায়ের হাড় গুঁড়িয়ে দেয়ার চেষ্টা করছেন। অমানবিক এই ঘটনার নিন্দা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন