বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সেনবাগে যুবকের কঙ্কাল উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালীর সেনবাগে মো. ইব্রাহিম প্রকাশ রনি (১৬) নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেহপর গ্রামের আজমনগর পপুলার বিস্কুট ফ্যাক্টরির মালিকানাধীন মেঘনা ব্রিক ফিল্ডের একটি পরিত্যক্ত লেবার ভিটি থেকে তার কঙ্কাল উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কঙ্কালটি বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের আতর আলী মিয়া পন্ডিত বাড়ির মো. বাহার আলীর ছেলে বলে দাবি করেন বাহার আলী ও নিহত ইব্রাহিমের বড় ভাই মো. আল আমিন। এর আগে গত সেপ্টেম্ভরের ২২ তারিখে ইব্রাহির নিখোঁজ হলে তার ভাই আল আমিন বেগমগঞ্জ থানায় একটি নিখাঁজ ডায়রি করেন।
আল আমিনের দাবি তাদের প্রতিবেশী এরশাদ, নুরনবী, জহিরুল ইসলাম বাবু, নুরুল আমিন, আবদুল মুন্নাফ ও আবদুর রহিমের সঙ্গে তাদের জায়গা জমিন নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় সে খুন হতে পারে বলে তার ধারণা। এ ঘটনায় সেনবাগ থানায় নিহতের পিতা বাহার আলী বাদি হয়ে অজ্ঞাত ব্যাক্তিকে আসামি করে গতকাল শনিবার একটি হত্যা মামলা দায়ের করেছে।
খবর পেয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহাজাহান শেখ, ব্যুারো অব ইনভিক্টেকেশন (পিবিআইর) নোয়াখালীর ওসি নান্টু সাহা, সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা, ওসি তদন্ত ইকবাল হোসেন ও বেগমগঞ্জ থানাল ওসি কামরুল হাসান শিকদার ঘটনাস্থলে পৌঁছে রাত পৌনে ১০টার দিকে ইব্রাহিমের কঙ্কালের ২০-২৫টি হাড় গোড় উদ্ধার করে।
সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় থানায় অজ্ঞাত ব্যাক্তিকে আসামি করে ইব্রাহিমের পিতা বাহার আলী একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল শনিবার দুপুরে কঙ্কালের হাড়গোড়গুলো ফরেনসিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন