সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বোধ হবার পর থেকেই মুহাম্মদ (সাঃ) কে অনেক ভালোবাসি: তানজিন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ২:২৪ পিএম

ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা.) এর ব্যঙ্গাত্মক ছবি ও ইসলামকে অবমাননা করার প্রতিবাদের ঝড় বইছে তারকা অঙ্গনেও। এর মধ্যেই বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এ প্রতিবাদ জানিয়েছেন। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভে ফেঁটে পড়লেন দেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এক ফেসবক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আল্লাহ নিজে যাকে সর্বোচ্চ সম্মান এবং মর্যাদা দিয়েছেন কেউ তাঁর সম্মান এবং মর্যাদা একটুও ক্ষুণ্ণ করতে পারে বলে আমি বিশ্বাস করি না।

দৈনিক ইনকিলাব পাঠকদের জন্য সেই ফেসবুক স্ট্যাটাসটি হবহু তলে ধরা হলো। “আমরা যারা মুসলিম ঘরের সন্তান, মুসলমান আমাদের বোধ হবার পর থেকেই একজন মানুষকে অনেক ভালোবাসি তিনি হলেন আমাদের প্রিয় নবী এবং রাসুল হযরত মুহাম্মদ ( সাঃ )। আল্লাহ নিজে যাকে সর্বোচ্চ সম্মান এবং মর্যাদা দিয়েছেন কেউ তাঁর সম্মান এবং মর্যাদা একটুও ক্ষুণ্ণ করতে পারে বলে আমি বিশ্বাস করি না। আমার এই পোস্টের মাধ্যমে বিশ্বব্যাপী নবী করিম ( সাঃ) কে নিয়ে ব্যাঙ্গ, বিদ্রুপ এবং সকলপ্রকার অপপ্রচার এবং মিথ্যাচারের প্রতিবাদ জানাই।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ১৬ জুন, ২০২২, ৩:৫৬ এএম says : 0
যদি ও তানজিন তিশা ফিল্ম জগতে সে ভালো বংশের মেয়ে,তার মা বাবা অবশ্যই ফরজগার মানুষ হবে,বলতে পারেন কি করে বুজলেন,একটি মেয়ের কার্যকলাপ দেখলেই বুঝা যায় সে কি রকম এবং ভালো খারাপ,যাক আমার চোখে তানজিন তিশা একজন সত মেয়ে এবং ধার্মিক,আমি তাহার মংগল কামনা করি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন