শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শাহরুখ খানের জন্মদিনে ওজিলের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


বলিউড বাদশাখ্যাত শাহরুখ খানের জন্মদিন ছিল গত ২ নভেম্বর। এদিন ৫৫ বছরে পা রাখলেন তিনি। জন্মদিনে অসংখ্য ভক্তের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এই অভিনেতা। বাদ যাননি জার্মানীর বিশ্বকাপজয়ী ফুটবলার মেসুত ওজিলও। তার শুভেচ্ছাবার্তা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার অন্যতম উপকরণ।
শাহরুখের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন আমির খান, দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর, আয়ুষ্মান খুরানাসহ বিভিন্ন অঙ্গনের তারকারা। এমনকি কিছু সময়ের জন্য রঙিন হয়ে উঠেছিলো বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ আল খলিফা। ভবনটির দেয়ালজুড়ে ফুটিয়ে তোলা হয়েছিল বলিউড বাদশাহর ছবি। সেখানে লেখা ছিলো ‘শুভ জন্মদিন শাহরুখ খান’।
তবে সবকিছুকে পেছনে ফেলে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আলোচনায় উঠে এসেছেন ওজিল। জার্মানীর হয়ে বিশ্বকাপ জেতা এই তারকা শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত। এর আগেও অনেকবার শাহরুখ খানের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছিলেন তিনি।
প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে ২ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম আইডিতে শাহরুখের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন ওজিল। ছবিতে দেখা যায়, শাহরুখের হাতে নিজের ১০ নম্বর সংবলিত একটি আর্সেনালের জার্সি তুলে দিচ্ছেন ওজিল। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন শাহরুখ’।
জানা গেছে, গত বছর আর্সেনাল এবং নিউক্যাসেলের মধ্যকার একটি ম্যাচ দেখতে লন্ডন গিয়েছিলেন শাহরুখ। সেই ম্যাচ শেষেই ছবিটি তোলা হয়। ওজিলের এমন শুভেচ্ছা বার্তা শাহরুখ ভক্তদের মন ভরিয়ে দিয়েছে। অনেকই সেখানে গিয়ে ওজিলকে ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছেন। বিষয়টি নজর এড়ায়নি কিং খানেরও। রিটুইটে বলিউড বাদশাহ লিখেছেন, ‘ধন্যবাদ বন্ধু। শিগগিরই দেখা হবে মুম্বাইয়ে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন