শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ পরীমনির জন্মদিন, উদযাপন হবে জমকালো আয়োজনে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১০:২৫ এএম

সদা হাস্যোজ্জ্বল ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। নিজে সবসময় আনন্দ-খুশিতে ডুবে থাকতে চান, অন্যকেও রাখতে চান মাতিয়ে। সুখ ও শান্তিতে ভরিয়ে দিতে চান সবার মন। আজ (২৪ অক্টোবর) এই আনন্দ ও শান্তিপ্রিয় মায়ারী মুখের নায়িকার জন্মদিন। পরীমণির জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হবে না। তবে আজকের আয়োজনটা অনেকটা স্পেশাল। কারণ, প্রথমবারের মতো ছেলের হাত ধরে কেক কাটবেন তিনি।

সম্প্রতি পরীমণি জানান, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে এতকিছু সামাল দেব কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। নিজেকে কষ্ট দেওয়া যাবে না।

এবারের জন্মদিনটা হবে ব্যতিক্রমী। কারণ সংসার জীবনে প্রবেশের পর এটাই পরীর প্রথম জন্মদিন। তাছাড়া কোলজুড়ে এসেছে ফুটফুটে পুত্র- রাজ্য। সঙ্গে থাকবেন এ সময়ের আলোচিত অভিনেতা স্বামী শরিফুল রাজ। এর আগে প্রতিবছর পরীমনি নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন। কিন্তু এবার থাকছে তার পুরো পরিবার। নিজের ও শ্বশুর বাড়ির পরিবার-পরিজন।

প্রতিবছর রাজধানীর পাঁচ তারকা হোটেলে এই গ্ল্যামার কন্যার জন্মদিন অনুষ্ঠান বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। এবারও ঘটা করে পালন করবেন জন্মদিন। প্রতিবছরের মতো এবারো জন্মদিনে আমন্ত্রিতদের থাকবে ড্রেস কোড। এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং।

জন্মদিনের আয়োজনে পরী আমন্ত্রণ জানিয়েছেন প্রিয় মানুষদের। এরই মধ্যে নিমন্ত্রণ কার্ড চলে গেছে আমন্ত্রিত অতিথিদের কাছে। কার্ডের ডিজাইনও হয়েছে চমৎকার। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক। এতে বোঝাই যাচ্ছে পরী প্রত্যেককে ঝঞ্ঝা-বিক্ষুব্ধ পৃথিবীর এই সময়ে শান্তি বার্তা দিতে চান তার জন্মদিনে।

এদিকে ইতোমধ্যে জন্মদিনের আগেই উপহার পাওয়ার ঘোষণা পেয়েছেন পরী। ২৪ অক্টোবর নায়িকার জন্মদিনে তার আসন্ন সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন-এর গান প্রকাশ করার ঘোষণা দিয়েছেন নির্মাতা। এমন মনোমুগ্ধকর উপহারে উচ্ছ্বসিত পরী।

উল্লেখ্য, গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিল ‘ফ্লাই উইথ পরীমণি’ (পরীমণির সঙ্গে ওড়ো)। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন তিনি। এবারও নতুন থিমে নতুন চমক নিয়ে হাজির হবেন তিনি। এবারের জন্মদিনে বিশেষ কী চমক থাকছে, তা জানতে ভক্তদের অপেক্ষায় রেখেছেন নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন