মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রতিবাদে ৭ দিনের কর্মসূচি গ্রহণ

মেহেরপুরে সাংবাদিকের ওপর হামলার বিচার দাবি

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল কাদের কর্তৃক ডিবিসি’র মেহেরপুর জেলা প্রতিনিধি আবু আক্তার করন ও বাংলাদেশ রয়টার্সে প্রতিনিধি জাকির হোসেনের ওপর হামলার প্রতিবাদ ও ঘটনা বিচারের দাবিতে ৭ দিনের কর্মসূচি গ্রহন করেছে মেহেরপুর সাংবাদিক সমাজ। এ উপলক্ষে গতকাল সোমবার সকালে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিনের কর্মসূচি পালনে মেহেরপুর জেলার সাংবাদিক সমাজের ব্যানারে মৌন মিছিল ও মানববন্ধন করা হয়েছে। মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে নেতৃত্ব দেন মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা সাংবাদিক সমাজের আহ্বায়ক রুহুল কুদ্দুস টিটু।

মানববন্ধনের জেলা সাংবাদিক সমাজের আহবায়ক রুহুল কুদ্দুস টিটু বলেন, ঘটনার দিন জেলা প্রশাসক সাংবাদিক নের্তৃবৃন্দদের নিয়ে তার সম্মেলন কক্ষে মতবিনিময় করে দ্রুত এ ঘটনার ব্যবস্থা করার জন্য তদন্ত কমিটি করেছিলেন। কিন্তু ঘটনার আটদিন পার হলেও তদন্ত কমিটি কোন প্রতিবেদন দেননি এবং কার্যকর কোন ব্যবস্থা গ্রহন করেননি। যে কারণে আমরা বাধ্য হয়ে ৭ দিনের কর্মসূচি দিয়েছি। আপনি এর মধ্যে ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিবেন। না হলে আমাদের এ কর্মসূচি চলতে থাকবে। এক পর্যায়ে জেলা প্রশাসনসহ মেহেরপুরের সরকারি দপ্তরের সকল সংবাদ বর্জন করাসহ কঠোর আন্দোলন করা হবে।

সাংবাদিকদের মধ্যে বক্তব্যে দেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু, সাবেক সাধারণ সম্পাদক ইয়াদুল মোমিন, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্ঠা তুহিন আরন্য, সভাপতি ও এসএ টিভির প্রতিনিধি ফজলুল হক মন্টু, বিটিভি প্রতিনিধি আলামিন হোসেন, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সি ওমর ফারুক প্রিন্স প্রমুখ। বক্তারা অবিলম্বে সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবদুল কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন