শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে অধিপত্য নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

গোপালগঞ্জে দু’ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে অধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে কালাম শেখ (২৫) নামে এক যুবক নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।
আজ সোমবার সকাল ৮দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত কালাম শেখ রাঘদী গ্রামের জলিল শেখের ছেলে। প্রথম আহত ৮ জনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদরে মধ্যে সংকট জনক অবস্থায় কালাই ফকির (৪৮), আয়ুব আলী (৬০) ও শহিদ শেখকে (৪০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, রাগদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান টুটুলের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিলো। ইউপি নির্বাচনকে সামনে রেখে গত ৫/৭ দিন ধরে দু’ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে উত্তোজনা চরম আকার ধারণ করে। এ উত্তেজনাকে কেন্দ্র করে সোমবার সকাল ৮ টার দিকে দু’ পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে সকাল ৯ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২১ জন আহত হয়। রাজৈর হাসপাতালে নেয়ার পথে কালাম শেখ মারা যায়। এ ঘটনার পর থেকে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন