শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চলন্ত অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কিশোরগঞ্জে চলন্ত সিএনজিচালিত অটোরিকশায় অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণে মা ও মেয়ে গুরুতর দগ্ধ হয়েছেন। গ্যাস লিকেজ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। গতকাল দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের গেটের সামনের রাস্তায় এ বিস্ফোরণ হয়।

দগ্ধরা হলেন-যাত্রী মা লতিফা ও মেয়ে লিমা। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। আহতরা জেলার কটিয়াদী উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী ও মেয়ে।
পুলিশ জানায়, লতিফা বেগম অসুস্থ ছিলেন। তাকে অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। হাসপাতালের প্রধান গেটের সামনে পৌঁছার পর হঠাৎ করে সিএনজিচালিত অটোরিকশাটিতে আগুন লেগে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। সিএনজিতে থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজন সামান্য আহত হন। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল করিম বলেন, ‘লতিফা বেগমের শরীরের ৪০ শতাংশ পড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া তার মেয়ের অবস্থাও গুরুতর।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন