বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদগঞ্জে মামলাবাজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

ফরিদগঞ্জে ফিরোজ আলম নামে এক মামলাবাজের হাত থেকে নিষ্কৃতি পেতে ভুক্তভোগি, জনপ্রতিনিধি ও স্থানীয়রা সংবাদ সম্মেলন করেছেন। গত রোববার সন্ধ্যায় ফরিদগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অভিযোগকারীদের পক্ষে স্থানীয় রাসেদ হোসেন দুর্জয়। লিখিত বক্তব্যে বলা হয়, উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চৌমুখা এলাকার মামলাবাজ ফিরোজ আলমের অত্যাচারে লোকজন অতিষ্ট। স্থানীয় হাসান আলীর ছেলে ফিরোজ আলম খুবই দুর্ধর্ষ প্রকৃতির। একাধিক মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানী করে আসছে। তার বিরুদ্ধে থানায় নারী নির্যাতন, চাঁদাবাজিসহ বিভিন্ন মামলা রয়েছে। এলাকার সাধারণ মানুষের জমি-জমা জবর দখল করে রেখেছে। তার বিরুদ্ধে কেউ মুখ খুললেই সে তাদেরকে মামলায় জড়িয়ে দিচ্ছে। ফলে ভয়ে সাধারণ মানুষ মুখ খুলছে না। অবশেষে বাধ্য হয়ে তারা সংবাদ সম্মেলন করছেন।
এলাকার সাবেক ইউপি সদস্য রুহুল আমিন খাঁন গাজী সংবাদ সম্মেলনে জানান, ফিরোজ আলম তার বৃদ্ধা মাকে বাদী করে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। যদিও আদালতে মিথ্যা প্রমাণ হওয়ায় তা খারিজ হয়ে যায়।
এলাকার কিছু যুবককে হয়রানীর জন্য আদালতে মামলা রুজ্জু করে। পরবর্তীতে পিবিআই তদন্ত করে আদালতে রিপোর্ট পেশ করলে আদালত দুষ্ট প্রকৃতির মামলাবাজ ফিরোজ আলমকে সর্তক করে মামলাটি খারিজ করে দেয়। ফিরোজ আলম আদালতে এক আইনজীবীর সহকারী পরিচয়ে এ মিথ্যা মামলাগুলো দায়ের করে সংশ্লিষ্ট এলাকার নিরিহ মানুষগুলোকে হয়রানী করে চলছে। তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যান একাধিকবার নোটিশ করেও পরিষদ কার্যালয়ে আনতে পারেনি। উল্টো চেয়ারম্যানকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমরা ফিরোজের কঠোর শাস্তি দাবি করছি।
সংবাদ সম্মেলনে সংশ্লিষ্ট এলাকার ভুক্তভোগীদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আকবর হোসেন, ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি রুহুল আমিন খাঁন গাজী, যুবলীগ সদস্য রাজু পাটওয়ারী, যুবলীগ সদস্য মাসুদ পাটওয়ারী, ছাত্রলীগ নেতা শাকিল হোসেন, আনোয়ার হোসেন, আ: কাদের মোল্লা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন