শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিখোঁজের ১ মাসেও হদিস মিলেনি হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের গাড়ি চালক জাহাঙ্গীরের

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১১:৪৪ এএম

কর্মস্থল থেকে নিখোঁজের ৩১ দিনেও হদিস মিলেনি লালকুঠি মোড় হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের গাড়ি চালক জাহাঙ্গীর আলমের। অফিসের কর্মকর্তার দুর্নীতির তথ্য জানার কারণে তাকে গুম করা হয়েছে বলে দাবি জাহাঙ্গীরের পরিবারের। নিখোঁজ স্বামীর সন্ধানের দাবিতে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরী করেছে তার স্ত্রী। রংপুরের কোতয়ালী থানায় জিডি নং ৯৩৩।

নিখোঁজ জাহাঙ্গীর আলম (৩৪) দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা বাজার এলাকার সহিদুল ইসলামের ছেলে। সে হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনে গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলো।

নিখোঁজ জাহাঙ্গীরের স্ত্রী নাসরিন নাহার বলেন, আমার স্বামী জাহাঙ্গীর রংপুরের লালকুঠি এলাকায় হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনে গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় ১০ নভেম্বর অফিসে ডিউটিতে গেলে রাতে ম্যাসে ফেরার কথা থাকলেও সে আর ফিরে আসেনি তার সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম মোবাইল ফোনের নাম্বারটিও বন্ধ পাওয়া যায়।অফিসের ইনর্চাজ ফুয়াদের বিভিন্ন দূর্নীতি জানার কারনে আমার স্বামীকে গুম করেছে বলে দাবি তার। হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের প্রধান কার্যালয়ে বার বার যোগাযোগ করা হলেও তাদেও কোন সহযোগিতা পাচ্ছি না,বরং তারা আমাদের উপর দোষারপ করছে।আমি সরকারের কাছে অনুরোধ করবো আমি কিছু চাই না আমি চাই আমার স্বামীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন